খোকসা জানিপুরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Feature Image

 

কু্ষ্টিয়া খোকসা জানিপুরে বর্তমান সরকারের উন্নয়ন, সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোমল রায় এর সভাপতিত্বে বুধবার বিকেলে স্থানীয় একতারপুর হাটে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান।
উক্ত কর্মে সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সদর খান বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তার বক্তৃতা তুলে ধরেন। ইতিমধ্যে খোকসার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে সরকারের কৃষি শিক্ষা ও বিভিন্ন কর্মসূচির পেশার মানুষ গণ উন্নয়ন সাধিত হয়েছে।

তিনি বলেন সরকারের এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে দলীয় নেতাকর্মীসহ সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেদবারিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক, জানিপুর ইউনিয়নে চেয়ারম্যান হাবিবুর রহমান হবি ও স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীগণ।
পরে সমাবেশে উপস্থিত সকল নেতা-কর্মীগণ নির্ধারিত কুপন পুরন করিয়া আওয়ামী লীগের সদস্য নবায়ন করেন।
উপস্থিত কর্মীসভা বিষ্টি পরে জনসমাবেশর পরিণত হয়। উক্ত কর্মী সভায় আওয়ামী লীগের সকল অঙ্গ-সংগঠন যুবলীগ-ছাত্রলীগ কৃষকলীগ সহ সকল সংগঠন অংশগ্রহণ করে।

আরো খবর »