মানিকগঞ্জে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা। বুধবার বিকেলে পতাকা উত্তোলন, পায়রা উড়িয়ে ও ফিতা কেটে ২৭ তম বিজয় মেলার উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি।

 

মুক্তিযুদ্ধের বিজয় মেলা ২০১৭ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক,জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম,অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু, বিজয় মেলার সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম, জেলা সিপিবির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান হয়রত, জেলা মহিলালীগের সভাপতি নীনা রহমান, সাধারণ সম্পাদক ল²ী চ্যাটার্জি, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা প্রমূখ।

১৫ দিন ব্যাপী এই বিজয় মেলায় দুই শতাধিক বিভিন্ন ধরনের স্টলের পাশাপাশি বিজয় মঞ্চে প্রতিদিন অনুষ্ঠিত হবে মুক্তিযুদ্ধের ওপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উল্লেখ্য, ১৩ ডিসেম্বর মানিকগঞ্জ পাক হানাদার মুক্ত দিবসকে স্মরণ করে ১৯৯১ সাল থেকে এই বিজয় মেলা হয়েছে আসছে।
এদিকে দুপুরে জেলা হানাদার মুক্ত উপলক্ষে শহরে বের করা হয় বর্নাঢ্য র‌্যালি।

 

আরো খবর »