‘শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে উদ্যোগ নিতে হবে’

Feature Image

 

শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে উদ্যোগ নিতে হবে মন্তব্য করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামী নির্বাচনে ভোট যুদ্ধে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে আমাদের এখন থেকেই উদ্যোগ নিতে হবে।

সংবিধানের নির্দেশনা ও আইন অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নিয়ে কোন বিতর্কের অবকাশ নেই। যারা বিতর্ক সৃষ্টি করছে এরা এদেশকে আবার পাকিস্তানি ভাবধারায় পরিচালিত করতে চায়। এদেরকে আমরা প্রতিহত করার হিম্মত রাখি কেননা আমরা মুক্তিযুদ্ধের বিজয়ী শক্তি। আজ চট্টগ্রামে মুক্তিযুদ্ধের বিজয় মেলার বিজয় মঞ্চে স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছে, বাঙালিকে হত্যা করেছে, মা-বোনদের নির্যাতন করেছে তারা এখনো ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের যারা হোতা তাদেরকে শনাক্ত করা হয়েছে। এদের প্রত্যককেই বিচারের মুখোমুখি হতে হবে।

মুক্তিযোদ্ধা সংসদ নগর কমান্ডার মোজাফফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচক ছিলেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রাশেদ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব (অর্থ) পান্টু লাল সাহা, আকবর শাহ থানা কমান্ডার মোহাম্মদ নুর উদ্দিন ও মুক্তিযোদ্ধা ইলিয়াছ খোকা।

আরো খবর »