ঝালকাঠিতে বাস মালিক সমিতির সংবাদ সম্মেলন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ঝালকাঠি থেকে নজরুল ইসলাম: দক্ষিনাঞ্চলে সড়ক যোগাযোগে ৮কিলোমিটার রাস্তার ন্যায্য হিস্যার দাবীতে সংবাদ সংম্মেলন করেছে ঝালকাঠি জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি। বৃহস্পতিবার সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জানানো হয়েছে, ঝালকাঠি-বরিশাল ও পটুয়াখালি-বরগুনা এবং পিরোজপুরের সাথে সড়ক যোগাযোগে ঝালকাঠি জেলার আওতাধীন ৮ কিলোমিটার সড়ক বেশি। আর ঝালকাঠি-বরিশালের মধ্যে ঝালকাঠি জেলার আওতাধীন সড়ক ৯৫ ভাগ। কিন্তু ঝালকাঠি বাস ও মিনি বাস মালিক সমিতির গাড়িগুলোকে ঝালকাঠি-বরিশাল ছাড়া অন্য কোন রুটে চলতে দেয়া হচ্ছে না। বিষয়টি সমন্বয় করার জন্য বারবার তাগিদ দিলেও বরিশাল-পটুয়াখালি মালিক সমিতি আজ পর্যন্ত তা বাস্তবায়ন করেনি। বরিশাল বিভাগের ৬ জেলার বাস মালিক সমিতির নেতৃবৃন্দকে নিয়ে বিষয়টি সমাধানের জন্য বিভাগীয় প্রশাসনের কাছেও আবেদন জানানো হয়েছে। কিন্তু তাতেও কোন সুরাহা হয় নি। অচিরেই ঝালকাঠির ন্যায্য হিস্যা পূরণ করা না হলে ঝালকাঠির ৮ কিলোমিটার সড়কে বরিশাল,পটুয়াখালি ও বরগুনা মালিক সমিতির গাড়ি চলাচল বন্ধ করে দেওয়াও হুশিয়ারি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বাচ্চু। এসময় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, বাস মালিক সমিতির সদস্য কাউন্সিলর রেজাউল করিম জাকির, জামাল হোসেন মিঠু প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »