আজকের রাশিফল: ১৫ ডিসেম্বর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আপনাকে নিয়ে সবাই যে চিন্তাটা করছেন সেটা আপনি না জানলেও আপনার মনের মানুষটি জানেন। এজন্যই তিনি আপনার প্রতি বেশি নজরদারি করছেন। যদি মনের মধ্যে কবি ভাবনা থাকে তবে তা প্রকাশ পাবে আজ। কবিতা ও গল্প পড়তে চাইলে একবার ঘুরে আসতে পারেন স্বাধীনবাংলা২৪.কম এর সাহিত্য পাতা থেকে। মানুষের মনের ভেতরেই প্রতিভার উজ্জ্বল নক্ষত্র বাস করে। তাই যতটা সম্ভব আজ আত্ম বিশ্লেষণ চালু রাখুন। আপনাকে অনেক যুদ্ধ করতে হচ্ছে নিজের সৃষ্টিশীলতা আর পরিশ্রমী মনোভাব বজায় রাখতে। প্রিয়জন ভুলে যাবেন না, আজ অন্তত কিছুটা সময় তাকে দিন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : নিজেকে প্রস্তুত রাখুন। কাউকে বশে আনতে চাইলে প্রথমে তার মন জয় করুন তাহলে এমনিতেই সে বশে চলে আসবে। আপনার জন্য মোটেও ফলপ্রসু হবে না অহেতুক ঘোরাফেরা। কারো রূপের ঝলকে চোখ না ঝলসালেও আজ মন ঝলসে যাবে। ভ্রমরের গুনগুনানি মাথায় ঝিমুনি তুলতে পারে। যা করবেন ভেবে-চিন্তে করা ভালো। ব্যবসার জন্য যারা প্রথম বিনিয়োগ করছেন তাদের জন্য দিনটি বেশ শুভ। তবে ব্যবসা বাণিজ্যের খবরা খবর রাখতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর অর্থ বাণিজ্য পাতায়। দূরযাত্রায় সকর্তবাণী অনিবার্য।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ দিনটি গোড়া থেকেই শুভ রয়েছে মিথুন রাশির ইঞ্জিয়ারদের জন্য। বিশেষ কোনো জটিলতার সমাধান পাবেন প্রিয়জনের কাছ থেকে। অফিসে সবকিছুই স্বাভাবিক থাকবে তবে সহকর্মীর আড়চোখকে উপেক্ষা করা কষ্টকর হবে। পারিবারিক অশান্তি কাটিয়ে আজ সুখকর পরিবেশ বজায় থাকবে। তবে ব্যবসায়ীরা বিনিয়োগে ভালো করবে। তবে ব্যবসা বাণিজ্যের খবরা খবর রাখতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর অর্থ বাণিজ্য পাতায়।প্রবাসীদের কেউ দেশে ফিরতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কোন বিষয়ের গভীরে যেতে চাওয়ার প্রবণতা আজ আপনাকে ভোগাবে। কারও প্রতি অহেতুক অবিশ্বাস পুষে রাখার শাস্তিও পাবেন। প্রেমভাগ্য আজ তেমন অনুকূল নয়, মনোমালিন্য তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার হাতে বিনষ্ট হতে পারে গুরুত্বপূর্ণ নথি বা বস্তু। পুরনো কোন উৎস থেকে অর্থ এসে আপনাকে চমকে দিতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : মনে আজ ভয় থাকবে কিন্তু তাকে জয় করার মতো মানসিক শক্তিও থাকবে। সময়টা আজ অলসতায় কাটবে। মনের মধ্যে বিষণ্ণতা ভর করতে চাইবে। ঘটনাচক্রে দেখা হয়ে যাবে পুরনো শত্রুর সঙ্গে। বেকারদের জন্য দিনটি বিনোদনে ভরপুর না থাকলেও কিছুটা হাসিখুশি ভাব লেগেই থাকবে মনে। চাকরির খবর পেতে নজর রাখুতে স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজকে শত্রুর হাসিতে আপনার হাসি আটকে রাখা দায় হয়ে পড়বে। কর্মক্ষেত্রের ঝামেলা নিজ অবসর সময়কেও নষ্ট করে দেবে। যা আপনার এমদম পছন্দ নয়। আপনার চারপাশে পরিবর্তন আসবে। দূরযাত্রা শুভ। প্রেমের ইতিবাচক সাড়া অনিবার্য।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : কোন ঢেউয়ের ধাক্কা খেয়ে কোন তীরে গিয়ে যে উঠবেন সেটা এখনো নিশ্চিত না। আপনার জন্য আজকের দিনটি ধোঁয়াশা হয়ে থাকলেও রাতের অংশটুকু ভীষণ পরিষ্কার। তখন মনোযোগ দিলেই বের করে ফেলতে পারবেন প্রত্যাশাটা ঠিক কতটুকু এবং কেমন। পাওনাদার পেছন ছাড়বে না।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : সবার কাছে গ্রহণযোগ্যতা হারাচ্ছেন দিন দিন। কাজে কর্মে আগের মতো মনোযোগ আসছে না। পারিবারিক সমস্যা নিশ্চয়ই কর্মের মধ্যে আনা ঠিক হচ্ছে না। আপনার পারিবারিক সমস্যাটি অন্য একজনের জন্য ঝুলে আছে, তাকে কোন ভাবে বাগে আনতে পারলেই ব্যাস। ভ্রমণের জন্য দিনটি শুভ। আপনার যা প্রয়োজন তা আজই পেয়ে যাচ্ছেন……..

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : পরিবার, সমাজ ও রাষ্ট্র নিয়ে চিন্তায় রাতের ঘুম হারাম হয়ে যাবে। গুরুজনেরা বলছেন, কত আর ঘরের খেয়ে বনের মোষ তাড়াবি। বলতেই হচ্ছে, গুরুজনেরা সবসময় সঠিক নয়। সবাইকে হিসেবে রেখে যে সামষ্টিক ভাবনা আপনি ভাবছেন, তা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। প্রেমভাগ্যে অনুতাপ যোগ। অর্থাৎ এমন কারও প্রেমে পড়তে পারেন, যে কারণে পরে অনুতাপ হতে পারে। কর্মস্থল অনুকূল। অর্থ অনুকূল।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : মকর জাতক এবং জাতিকা নিজেদের অতিরিক্ত রূপের কারণে বিপাকে পড়তে পারেন। আপনার প্রতি অনুরাগে আরক্ত হতে পারেন একান্তই অনাকাঙ্ক্ষিত কোন ব্যক্তি। ভালোবাসার মানুষের কাছ থেকে কোন কারণে একটু দূরত্ব তৈরি হওয়ার আশঙ্কা আছে। সৃজনশীল কাজে আজ দারুণ কোন ফলাফল আসবে। অর্থভাগ্য সে সূত্রেই অনুকূল দেখা যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : মানুষের কাছে আপনি অতি বিশ্বস্ত। আজ সে বিশ্বস্ততাটা কিছুটা খোয়াতে হতে পারে। বুদ্ধির মারপ্যাঁচে জিততে হলে চোখকান খোলা রাখুন। কর্মস্থলের পরিবেশ অনুকূলে থাকবে। অর্থভাগ্য মন্দভাগ্য। বেকারদের কারো চাকরির খবর আসবে। চাকরির খবর পেতে নজর রাখুতে স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আপনার জীবনের গুরুত্বপূর্ণ মোড় ঘুরতে পারে বাল্যবন্ধুর সাহায্য ও পরামর্শে। তবে এক্ষেত্রে বন্ধুর কল্যাণে বেকার কারো চাকরি হলেও হতে পারে। কিন্তু মনে রাখবেন আপনার মন যা চায় সেটাই করবেন। কারণ মনের বাইরে গিয়ে চাকরি করলে উন্নতি করতে পারবেন না। মনোমালিণ্য মিটিয়ে ফেলেতে চেষ্টা করুন প্রিয়জনের সঙ্গে। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

Loading...

আরো খবর »