সানির সেই আলোচিত বিজ্ঞাপনে নিষেধাজ্ঞায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

Feature Image

‘শিশুমননে কুপ্রভাব ফেলছে’, শুধুমাত্র এই দাবির ভিত্তিতেই সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত সাবেক পর্ন তারকা সানি লিওনের কনডমের বিজ্ঞাপন নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার।

ভারতের তথ্য এবং সম্প্রচার মন্ত্রালয়ের তরফ থেকে প্রতিটি টেলিভিশন চ্যানেলের কাছেই একটি সরকারি নির্দেশিকা পাঠানো হয়েছে যেখানে সাফ বলা হয়েছে, ‘সকাল ৬টা থেকে রাত ১০টা, এই সময়ের মধ্যে কোনওভাবেই কোনও কনডমের বিজ্ঞাপন সম্প্রচার করা যাবে না’।

ভারত সরকারের রক্ষ্মণশীল মনোভাবের বহিঃপ্রকাশেই তেলে বেগুনে জ্বলে উঠেছে সোশ্যাল মিডিয়া। ক্ষোভ মোড় নিয়েছে বিদ্রূপে। টুইটার জুড়ে এখনএই বিষয়ে ট্রোলিংয়ের ঢেউ।

“সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত যদি কন্ডোমের বিজ্ঞাপন নিষিদ্ধ করা হয় তাহলে ওই সময়ে দরজা বন্ধ থাকুক সিরিয়ালগুলিও”, দাবি উঠছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে ‘টার্গেট’ হয়েছেন ভারতের কেন্দ্রীয় তথ্য মন্ত্রী স্মৃতি ইরানিও।

টুইটার জনতা কটাক্ষ করে বলছেন, ‘স্মৃতি ইরানি কন্ডোম বিজ্ঞাপনের সম্প্রচারে নিষেধাজ্ঞা জারি করার কারণেই বেড়েছে তুলসী’র পরিবার’। উল্লেখ্য, তুলসী ভারতের এক বহুল প্রচলিত ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র, যেখানে অভিনয় করছেন স্বয়ং স্মৃতি ইরানি। এখানেই শেষ নয় নেটিজেনদের নিশানায় আছেন যোগগুরু রামদেবও। পতঞ্জলি না কি খুব শীঘ্রই আয়ুর্বেদিক কনডম নিয়ে আসছে, এমন বিদ্রুপও করেছেন অনেকে।

Loading...

আরো খবর »