বিদেশে বিয়ে করেছেন যেসব তারকা

Feature Image

ইতালীতে সম্প্রতি বিয়ে করেছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। গত ১২ ডিসেম্বর প্রেমের শহর ইতালির তাসকেনি রিসোর্টে হিন্দু রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। শুধু বিরাট-আনুশকা নয়, এর আগে বলিউডের বহু তারকা বিদেশে গিয়ে বেঁধেছেন তাদের সংসার।

বিরাট-আনুশকার আগে বলিউডের কোন কোন তারকা বিদেশে ঘর বেঁধেছেন, চলুন জেনে নিই-

১. মাধুরী দীক্ষিত:

বলিউডে ‘ধাক ধাক গার্ল’ হিসেবে বেশ পরিচিত মাধুরী দীক্ষিত। ১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম মাধব নেনের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে ভারতে নয়, তাদের বিয়ে হয়েছে যুক্তরাষ্ট্রে। এমনকি সেখানেই অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামি-দামী তারকারা।

২. রানী মুখার্জি:
২০১৪ সালের প্রেমের শহর ইতালিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি ও যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। অনেকটা চুপিসারেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠান। আদিরা চোপড়া নামে এই দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে।

৩. প্রীতি জিনতা:
বিদেশে গিয়ে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রীত জিনতাও। ২০১৬ সালে প্রেমিক জেনে গুডেনাফকে বিয়ে করেন তিনি। লস অ্যাঞ্জেলসে হিন্দু রীতি মেনে বিয়ে করেন তারা। পরবর্তীতে মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

৪. মনীষা কৈরালা:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মধ্যমে পরিচয় হয় বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা ও নেপালের ব্যবসায়ী সম্রাট দাহলের। দীর্ঘদিন প্রেমের পর ২০১০ সালের ১৯ অক্টোবর নেপালের কাঠমুন্ডুতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু খু্ব বেশি সুখকর হয়নি তাদের দাম্পত্য জীবন। ২০১২ সালে সংসারের ইতি টানের তারা।

৫. জন আব্রাহাম:
বলিউডের সুদর্শন নায়কদের মধ্যে একজন জন আব্রাহাম। ২০১৪ সালে প্রেমিকা প্রিয়া রানচালকে বিয়ে করেন তিনি। তবে ভারতে নয়, লস অ্যাঞ্জেলসে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠান।

৬. রণবিজয় সিং:
বলিউড অভিনেতা রণবিজয় সিং। ২০১৪ সালে প্রেমিকা প্রিয়াঙ্কা বোহরাকে বিয়ে করেন তিনি। মজার ব্যাপার হলো- দুবাইয়ে হয়েছে এই দম্পতির বাগদান এবং কেনিয়ার মোমবাসাতে হয়েছে তাদের বিয়ের সকল অনুষ্ঠান। শিখ রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

৭.কুনাল কাপুর:
অনেকটা চুপিসারে বিয়ে বন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেতা কুনাল কাপুর ও অমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে ন্যায়না বচ্চন। আফ্রিকা মহাদেশের সিশেলেস দ্বীপে ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

৮. লিসা হেডন:
২০১৬ সালে বিয়ের ঘোষণা দিয়ে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী এবং সুপারমডেল লিসা হেডন। একই বছরের অক্টোবরে প্রেমিক ডিনো লালওয়ানিকে বিয়ে করেন তিনি। থাইল্যান্ডের বৃহত্তম দ্বীপ ফুকেট হয় তাদের বিয়ের অনুষ্ঠান। এই দম্পতির একটি পুত্র সন্তানও রয়েছে।

Loading...

আরো খবর »