স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকায় ভোট দেন

Feature Image

 

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- বিএনপি ও জামাত জোট সরকারে সময় দেশের স¦াধীনতার ইতিহাস বির্কৃত করা হয়েছে, বাংলাদেশের ইতিহাস বির্কৃত করা হয়েছে , মুক্তিযুদ্ধের ইতিহাস বির্কৃত করা হয়েছে ।

তাই প্রকৃত মুক্তিযুদ্ধের ইতিহাস যাতে আর কেউ বির্কৃত করতে না পারে তার জন্য নতুন ও তরুন প্রজন্মকে এখন থেকে সঠিক ইতিহাস বলার জন্য সকল মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান । আর যেন কোন অপশক্তি মুক্তিযুদ্ধের চেতনা ইতিহাস বির্কৃত করে পরবর্তী প্রজন্মকে ভূল বুঝাতে না পারে এর জন্য নতুন ও তরুন প্রজন্মকে আরো বেশি বেশি করে অনুপ্রেরনা জাগাতে হবে ।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যেদিন মুক্তিযোদ্ধা ঝাপিয়ে পড়েছিল এদেশ স¦াধীন হয়েছে। জাতি জনকের নেতৃত্বে একটি স¦াধীন দেশ পেয়েছি ,একটি পতাকা পেয়েছি, একটি মানচিত্র পেয়েছি । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী ও বাংলাদেশের স¦াধীনতার সুর্বণ রজত জয়ন্তী পালিত হবে ।

 

তাই এই দুইটি জাতীয় দিবস যাতে পালন করতে পারে তার জন্য আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো দলবল নির্বিশেষে ভোট দেওয়ার জন্য আহবান জানান । আর যেন স¦াধীনতা বিরোধীরা ক্ষমতায় আসতে না পারে তার জন্য দলবল নির্বিশেষে হবে এর জন্য সকল বেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহবান জানান ।
মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার রাতে ১৫ দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধনী সভায় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।
বিজয় মেলা উৎযাপন কমিটির সভাপতি ও পয়লা ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার হারুন অর-রশিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য ও ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল খালেক বিএসসি, ঘিওর থানা অফিসার ইনচার্জ রবিউল ইসলাম,ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা পরিষদ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি,ঘিওর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতোয়ার রহমান,সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা,ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক মো: বাবুল বেপারী প্রমূখ ।, পরে প্রধান অতিথি মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২ লক্ষ টাকা বিজয় মেলা পরিচালনার জন্য প্রদান করেন ।

আরো খবর »