কোহলি-আনুশকার বহু সন্তান চান এবি (ভিডিও)

Feature Image

জীবন খুব দ্রুতগতিতে এগিয়ে চলেছে কোহলি-আনুশকার। বিয়ের ফুল পুরনো হতে না হতেই এবার তাদের মধুচন্দ্রিমার ছবি সোশ্যাল মিডিয়ায় ফের চাঞ্চল্য ফেলে দিয়েছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন আনুশকা। পাহাড় আর বরফে ঘেরা নৈসর্গিক ছবিটি দিয়ে লেখেন, মনে হচ্ছে যেন সত্যিই স্বর্গে রয়েছি।

বলিউড অভিনেত্রী এবং ভারতের ক্রিকেট দলের অধিনায়কের নববধূ সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। অভিনন্দন এবং শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন নবদম্পতি। এর মধ্যেই সকলকে হাসিতে ভরিয়ে দিয়েছেন বিরাটের আইপিএল সতীর্থ এবি ডিভিলিয়ার্স। তাদের বহু সন্তান আসছে বলে আশা প্রকাশ করেন এবি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে বিরাট এবং এবি একসঙ্গে খেলছেন অনেক দিন ধরে। বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে বিরাটের উদ্দেশে একটি ভিডিও বার্তা দেন এবি। তাতে বলেন, ‘বিরাট এবং আনুশকাকে অভিনন্দন।

আমি চমকে উঠেছি। কিন্তু বরাবরই জানতাম, কে দিতে পারে এই চমক। আমি এটাও জানি, তোমরা দারুণ সুখী বিবাহিত জীবন কাটাবে আর আশা করছি, অনেক বাচ্চা দেখতে পাব আমরা। ‘
একা ডিভিলিয়ার্স নন। পাকিস্তানের পেসার আমিরও জানিয়েছেন, তিনি কোহালিকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘প্রার্থনা করি, ওরা যেন সদা সুখী থাকে। সব সময় যেন নিরাপদ থাকে,’ শারজায় প্রথম দশ ওভারের লিগ খেলার ফাঁকে বলেছেন আমির। যিনি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বিরাটকে আউট করে ভারতের ট্রফি জয়ের স্বপ্ন শেষ করে দিয়েছিলেন।

মধুচন্দ্রিমা থেকে দেশে ফিরে বিরাট এবং আনুশকার দিল্লিতে ২১ ডিসেম্বর এবং মুম্বাইতে ২৬ ডিসেম্বর রিসেপশন দিচ্ছেন। ২৭ তারিখ রাতে মুম্বাই থেকেই দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন নবদম্পতি।

শুধু ক্রিকেট নয়, কোহলি-আনুশকা জুটি নিয়ে চর্চা চলছে বলিউড জগতেও। সবচেয়ে বেশি জল্পনা চলছে, দীপিকা কি বিরাট ও আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন, এই প্রশ্ন নিয়ে। অথচ, বিরাট ও আনুশকা যখন দেশ ছেড়ে বেরিয়েছিলেন, তখন নাকি দীপিকাও তাদের সঙ্গে গিয়েছেন বলে কয়েকটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হতে থাকে। এখন আবার চর্চা চলছে, টুইটারে দীপিকা কেন শুভেচ্ছা জানালেন না? দীপিকার পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি ব্যক্তিগত ভাবে অভিনন্দন জানিয়েছেন। টুইটারেই জানাতে হবে কেন?

আরো খবর »