বিরাট-আনুশকা এখন ‘স্বর্গে’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক : সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া আনুশকা-বিরাট জুটির প্রেম ও বিয়ে নিয়ে উৎসাহের অন্ত ছিল না তাঁদের ভক্তদের। উৎসাহের অন্ত নেই এখনো। বিয়ের পর কোথায় আছেন তাঁরা? কেমন কাটছে তাঁদের মধুচন্দ্রিমা?

এই জুটি এখন মুম্বাইয়ে আছেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানালেও, আনুশকা শর্মার ইনস্টাগ্রাম ছবি থেকে জানা যায় ভিন্ন কথা। মধুচন্দ্রিমায় রয়েছেন আনুশকা-বিরাট। তবে তাঁরা কোথায় মধুচন্দ্রিমায় গিয়েছেন তা জানা যায়নি। তবে ইনস্টাগ্রামে তাঁদের জুটিবদ্ধ সেলফি দেখলে অনুমান করা যায় এটা হতে পারে ইউরোপের কোনো বরাফাবৃত এলাকা। কোথায় হতে পারে? ইতালি? যেখানে তাঁদের বিয়ে হয়েছিল।  নাকি সুইজারল্যান্ড?

তবে যেখানেই হোক, মধুচন্দ্রিমা বেশ আনন্দেই কাটাচ্ছেন তাঁরা। তাই তো ২৯ বছর বয়সী এই অভিনেত্রী তাঁর সেলফির ক্যাপশনে লিখেছেন, ‘এক কথায় স্বর্গে আছি।’

আর পোস্ট করার মাত্র ২০ মিনিটের মধ্যেই তাঁর এই সেলফিকে ভাইরাল করে তুলেছেন তাঁদের ভক্তরা। ২০ মিনিটে দুই লাখ লাইক পায় তাঁদের এই সেলফি। আর তাঁদের সঙ্গে ‘দারুণ’, ‘অসাধারণ জুটি’র মতো মন্তব্য তো আছেই।

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা। মধুচন্দ্রিমা থেকে ফিরে আগামী ২৬ ডিসেম্বর দিল্লিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হওয়ার কথাও রয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »