খোকসা উপজেলা পরিষদের আয়োজনে বিজয়ের ৪৬ বছর পালিত

Feature Image

 

সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন-সদর খান

সারা দেশের ন্যায় ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে খোকসায় রাত ১২ টা ১মিনিটে ৩১ বার তোপধ্বনী সকালে মুক্তিযোদ্ধা সংসদে পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে দিনের কার্যসূচী শুরু হয়।

সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন এমন আহব্বান রেখে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ সেলিনা ব্নু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থি ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, থানা অফিসার্স ইনচার্স মোঃ নাজমুল হুদা, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, সাধারন সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রফেসর তারিকুল ইসলাম (তারিক) ছাত্রলীগ সভাপতি মোঃ সায়েম হোসেন সুজন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান (হাসান) ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মকর্তা – কর্মচারী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

বিজয়ের ৪৬ বছর উদযাপন উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী খোকসা বাজার প্রদক্ষিণ করে প্যারেড গাউন্ডে এসে শেষ হয়।

এর আগে খোকসা মুক্তিযোদ্ধ সংসদে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া ৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধ আব্দুর রউফ ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাবেক মুক্তিযোদ্ধ কমান্ডার ফজলুল হক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পক্ষে কর্মকর্তা সমিতির সভাপতি কৃষি কর্মকর্তা কৃষিবিদ বিষ্ণ পদ সাহা।

ঐতিহ্যবাহী খোকসা-জানিপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে সকাল ৮ টার সময় মনোজ্ঞ কুচকাওয়াজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এবারের বিজয় দিবসে গ্রামিন লাঠিখেলা বিশেষ মাত্রা যোগ হয়। যেমন খুশী তেমন সাজ শিক্ষার্থীদের মুক্তিযোদ্ধা ও বিরঙ্গনা ও রাজাকারের চিত্র তুলে ধরেন। পরে আয়োজিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের শান্তনা পুরুস্কার প্রদান করা হয়।

এদিকে খোকসা উপজেলা ইসলামিক ফাউন্ডেশন অনুরূপ কর্মসুচীর মধ্যে প্রতিটি কেন্দ্রে জাতীয় পতাকা উত্তোলন ও দোওয়া মাহফিল এর আয়োজন করা হয়।

আরো খবর »