কালকিনিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুরের কালকিনিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। রাত ১২টা এক মিনিটে কালকিনি নবনির্মিত স্মৃতিসৌধে প্রশাসন, রাজনৈতিক দল সহ বিভিন্নি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকালে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে মনোজ্ঞ বর্ণাঢ্য কুচকাওয়াজে সালাম গ্রহন শেষে ডিসপ্লে সম্পন্ন করা হয়।

দুপুরে উপজেলা চত্ত্বরে জমকালো আয়োজনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। ইউএনও শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

অপরিদিকে গ্রামীণ ফোনের উদ্যোগে বিনামূল্যে সিমের সাথে পরিবেশ বান্ধব গাছের চারা বিতরন করা হয় যার সার্বিক পরিচালনা করে গ্রামীণ ফোনের ডিস্ট্রিবিউটর মনোরব মোবাইল ডটকম। একই সাথে কালকিনির দূর্গম এলাকা ৮৪নং মহরউদ্দির চর প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির উদ্যোগে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »