কালিয়াকৈরে বসত বাড়িতে অগ্নিকাণ্ড

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাজীপুর থেকে আলমগীর হোসেন: গাজীপুরের কালিয়াকৈরে বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বসত বাড়ির প্রায় ২৬টি কক্ষ ভস্মিভুত হয়েছে।

রোববার ভোর ৫টার দিকে উপজেলার চান্দরা পল্লিবিদ্যুৎ দিঘিরপাড় বটতলা মোড় এলাকার সোহেল এর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় ২৬টি কক্ষ ভস্মিভুত ও কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গিয়ে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।

কালিয়াকৈর ফায়ারসার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, ভোরে উপজেলার চান্দরা দিঘিরপাড় বটতলা এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে মাসুদ আলম সোহেলের টিনশেডর একটি বাড়িতে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয় এবং কালিয়াকৈর ফায়ারসার্ভিসে খবর দেয়।  খবর পেয়ে ফায়ারসার্ভিস এর দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় দু’ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার লিগেজ থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে জানাতে পারেনি ফায়ারসার্ভিস।

বাড়ির মালিক সোহেল জানান, অগ্নিকান্ডের ঘটনায় আমার বাড়ির ২৬টি কক্ষ ও কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বসতবাড়ি পরিদর্শন করেছেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, পৌর প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. সামসুল আলম সরকার, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »