শহিদ গোলাম কিবরিয়া স্মৃতি টি-২০ ক্রিকেট এম.এন হাইস্কুল মাঠে উদ্বোধন

Feature Image

 

ক্রিকেট কেয়ার একাডেমির উদ্যোগে ঐতিহ্যবাহী কুমারখালী এম এন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহাসিক মাঠে এই বিদ্যাপিঠের প্রাক্তণ ছাত্র মুক্তিযুদ্ধের সংগঠক শহিদ গোলাম কিবরিয়া স্মৃতি টি-২০ ক্রিকেট উদ্বোধন করলেন শহিদ গোলাম কিবরিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। ক্রীড়া ব্যক্তিত্ব ও আম্প্যায়ার চঞ্চল কর্মকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা এটিএম আবুল মনছুর মজনু, কুমারখালী এমএন হাইস্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, লেখক লিটন আব্বাস, ক্রিকেট্একয়োর একাডেমির আলিম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে রেফুল করিমের কন্ঠে জাতীয় সংগীত সমবেত স্বরে গাওয়ার মধ্য দিয়ে খেলা উদ্বোধন হয়ে যায়। রাজবাড়ী কিক্রেট একাডেমি ও পোড়াদহ ক্রিকেট একাডেমির মধ্যে আজকের উব্দোধনী খেলা অনুষ্ঠিত হয়।

এইসময় উপস্থিত ছিলেন রানা টেক্সটাইলের পরিচালক মাসুদ রানা, শিক্ষক খন্দকার মোস্তফা মাসুম,দীপেন পাল, সাংবাদিক শরীফুল ইসলাম সহ উভয় দলের খেলোয়াড়, আম্পায়ারগণ। ক্রিকেট আমাদের আন্তর্জাতিকভাবে অনেক সুনাম ও ও ফলাফল বয়ে এনেছে।

 

এভাবে প্রত্যন্ত এলাকায় খেলাধুলা হলে আমাদের ক্রিকেটের ভবিষ্যত আরো উজ্জ্বল হবে বলে বক্তরা অভিমত পোষণ করেন। ঐতিহ্যবাহী এমএন স্কুলের এই মাঠে একসময় কলকাতার মোহনবাগানের ফুটবলাররা খেলে গেছেন। সেই ঐতিহ্যবাহী মাঠে ক্রিকেট কেয়ার একাডেমির ছেলেরা নিয়মিত পরিচর্যা করে থাকে।

আরো খবর »