৫ টাকায় শিশুকে ধর্ষণ!

Feature Image

সিরাজগঞ্জের এনায়েতপুরে সাত বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার বিকেলে এনায়েতপুর থানায় মামলা করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে তাঁত ব্যবসায়ী ওই আসামি পলাতক রয়েছে। শিশুটিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শিশুর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে দৌলতপুর ইউনিয়নের বাবুপুর দক্ষিণপাড়ার তাঁত ব্যবসায়ী এমামুল হক (৩০) ওই শিশুর হাতে পাঁচ টাকা দিয়ে মোবাইলে সিনেমা দেখানোর কথা বলে তার পরিত্যক্ত তাঁত কারখানায় নিয়ে যায়। এরপর শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি অচেতন হয়ে পড়লে এমামুল পালিয়ে যায়। পরে শিশুটির জ্ঞান ফিরলে অসুস্থ অবস্থায় বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। রাতেই তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়। অবস্থার মারাত্মক অবনতি হলে রবিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (গাইনি ও অবস) ডা. আফরোজা খাতুন বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটি হাসপাতালে ভর্তি হয়। তার শারীরিক পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে বেলকুচি সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজা সারোয়ার মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এনায়েতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো খবর »