ঘিওরে আওয়ামীলীগ নেতার অকাল মৃত্যু

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি মোসলেম উদ্দিন মঙ্গলবার বিকাল ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৫৯) বছর ।

 

তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন । মঙ্গল বার রাত ৯ টায় মাইলাগী তার নিজ গ্রামের বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবাবিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয় । মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় ঘিওর ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি মোসলেম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ।

 

এছাড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:গোলাম মহী উদ্দীন, সাধারন সম্পাদক এ্যাড: আব্দুস ছালাম পি.পি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস.এম জাহিদ. জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.এম তায়েবুর রহমান টিপু,জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক বিএসসি,উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব,সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু শোক প্রকাশ করেন । ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি মোসলেম উদ্দিনের মৃত্যুতে ঘিওর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন তিন দিনের শোক পালন করবেন ।

আরো খবর »