এবার রোমান্স অস্ট্রেলিয়ায়

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এবং আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। দুজন আবারো নতুন ছবি নিয়ে আসছেন। শাকিব খান অনেক আগেই দর্শকপ্রিয়তা পেলেও বুবলী মাত্র কয়েকটি ছবির মাধ্যমেই দর্শকের মনে এরইমধ্যে জায়গা করে নিয়েছেন। এর আগে বাংলাদেশের বাইরে ইউরোপের বিভিন্ন জায়গায় রোমান্স করেছেন শাকিব খান ও বুবলী। এবার সেই ধারাবাহিকতায় তাদের রোমান্সের নতুন ঠিকানা অস্ট্রেলিয়া। তবে রোমান্সটা হবে পর্দার দর্শকের জন্য।

আগামী ২৪ ডিসেম্বর সুপারস্টার শাকিব খানের সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন হালের আলোচিত নায়িকা শবনম বুবলী। ২৫ ডিসেম্বর থেকে সেখানে শুরু হতে যাচ্ছে ‘সুপারহিরো’ ছবির শুটিং। ছবিটিতে জুটি বেধে কাজ করছেন শাকিব খান ও বুবলী।

নতুন এ ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। প্রযোজনা করছে হার্টবিট প্রোডাকশন। ‘সুপার হিরো’র গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল। অ্যাকশন থ্রিলার এ ছবিটির মূল ভূমিকায় দেখা যাবে শাকিব-বুবলীকে।

এরই মধ্যে ছবির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে বলে পরিচালক আশিকুর রহমানের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি বলেন, ‘আগামী ২৫ ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। আশা করি টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ করতে পারব।’

শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন ‘নোলক’ ছবির শুটিং নিয়ে। শুটিং হচ্ছে দেশের বাইরে। ২৩ তারিখ তিনি দেশে ফিরবেন। পর দিনই বুবলীকে নিয়ে উড়াল দেবেন অস্ট্রেলিয়া।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »