সারকারি সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে অবহিত করণ সভা অনুষ্ঠিত

Feature Image

 

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে কুষ্টিয়া জেলা তথ্য অফিসের বিশেষ প্রচার কার্যক্রম বিষয়ক কুমারখালীর সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং হলো বৃহস্পতিবার সন্ধ্যায় কুমারখালী পাবলিক লাইব্রেরিতে। জেলা সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান উপজেলার সকল সাংবাদিকদেরকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ও সরকারের সাফল্যগাথা তথ্যাদি চুলচেরা বিশ্লেষণে সকলের মাঝে তুলে ধরেন।

সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড আজকে ভোগ করছে সাধারন জনগন। বিশেষ করে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা। এছাড়াও আশ্রয়ন প্রকল্পের আওতায় গৃহহীনদের সরকারি জমি বরাদ্দ সহ তাদের পুনর্বাসনে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তথ্য প্রযুক্তির আওতায় অবাধ বিচরণের গণমাধ্যমসহ সকল বিষয়ের উপরে সরকারের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে বলে তিনি বক্তব্য করেন। শিক্ষাখাতে সরকারের অনেক বড় সফলতা এসেছে, বিশেষ করে বিনামূল্যে বই বিতরণ, অবৈতনিক শিক্ষা ব্যবস্থা সরকারের বড় একটি সফলতা আসছে বলেও দাবি করেন।

 

অবহিত করণ অনুষ্ঠানে কুমারখালীর সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। জেলা তথ্য অফিসের উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক দীপু মালিক, সাংবাদিক হাবিব চৌহান, সাংবাদিক শরিফুল ইসলাম সহ সাংবাদিকগণ।

আরো খবর »