ফের এয়ার ইন্ডিয়ার খাবারে মিলল আরশোলা!

Feature Image

ফের এয়ার ইন্ডিয়ার খাবারে পাওয়া গেল আরশোলা। ভারতের দিল্লি বিমানবন্দরে প্রিমিয়াম প্যাসেঞ্জারদের জন্য সংরক্ষিত লাউঞ্জে পরিবেশিত সেই খাবারের প্লেটের ছবি তুলে তা টুইট করেছেন বিশিষ্ট সাংবাদিক হরিন্দর বাওয়েজা।

বুধবার নিজের প্লেটের ছবি তুলে হরিন্দর লিখেছেন, “প্রিয় এয়ার ইন্ডিয়া, বিজনেস এবং ফার্স্ট ক্লাস যাত্রীদের জন্য আপনাদের খাবারের প্লেটে মিলছে আরশোলা। বিরক্তিকর!” এরপরেই নড়েচড়ে বসে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। টুইটারেই ক্ষমা চেয়ে নিয়েছেন তারা।

যদিও এই ঘটনার পর খাবার পরিবেশনের দায়িত্বে থাকা কেটারিং সংস্থাকেই দায়ী করেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। তাদের দাবি, তিন নম্বর টার্মিনালে সেই খাবার পরিবেশনকারী সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে। এ নিয়ে পর পর টুইট করে হরিন্দরের কাছে ক্ষমাও চেয়েছে এয়ার ইন্ডিয়া। এ নিয়ে প্রয়োজনীয পদক্ষেপ করার আশ্বাসও দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এয়ার ইন্ডিয়ার আশ্বাস কতটা ফলপ্রসূ হবে তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। গত মাসেই এয়ার ইন্ডিয়ার বিমানে পরিবেশিত খাবারে আরশোলা মিলেছিল। শিকাগোগামী এক যাত্রী টুইট করে সেই অভিযোগ করেছিলেন। তার এক মাসের মধ্যেই ফের একই অভিযোগ সামনে এলো।

আরো খবর »