সরকারের বিরুদ্ধে আ. লীগের বিদ্রোহী নেতাদের ব্যবহার করছে বিএনপি

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন–জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের সময়ের উন্নয়ন মুলক কাজের কথা তৃণমুলের সাধারন জনগন ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে । তৃনমুলে ভোটারদের বুঝাতে হবে , আমরা নৌকার পক্ষে ভোট চাইবো । জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে ।তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক  বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া  অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে ।  এতিমদের টাকা আত্মসাতের মামলা হয়েছে এই তার বিচার শুরু হয়েছে  তার সাজা হবে । তিনি আরো বলেন-জাতি জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর  সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয়  শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে স¦াধীনতা বিরোধী বিএনপি ও জামাত আবার নতুন করে সরকার ও আওয়ামীলীগের  বিরুদ্ধে  ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি ও জামায়াতের টাকাওয়ালা নেতারা সরকারের বিরুদ্ধে আওয়ামীলীগের  বিদ্রোহী নেতাদের হাতে লক্ষ লক্ষ টাকা দিয়ে মাঠে নামিয়ে দিয়েছে ঐসব বিদ্রোহীদের ব্যবহার করছে। আওয়ামীলীগের সেই বিদ্রোহী নেতাদের সাথে বিএনপি ও জামাতের নেতা-কর্মী সভা-সমাবেশে অংশ নিয়ে ষড়যন্ত্র করছে । তিনি বলেন- আওয়ামীলীগের সেই বিদ্রোহী নেতারা লক্ষ লক্ষ টাকা  বিলিয়ে আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । সেই সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি ও জামাত জোট সরকারে সময়  দেশের স¦াধীনতার ইতিহাস বির্কৃত করা হয়েছে, বাংলাদেশের ইতিহাস  বির্কৃত করা হয়েছে , মুক্তিযুদ্ধের ইতিহাস বির্কৃত করা হয়েছে । আর যেন কোন অপশক্তি মুক্তিযুদ্ধের চেতনা ইতিহাস বির্কৃত করে পরবর্তী  প্রজন্মকে ভূল বুঝাতে না পারে এর জন্য নতুন ও তরুন প্রজন্মকে আরো বেশি বেশি করে অনুপ্রেরনা জাগাতে হবে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যেদিন মুক্তিযোদ্ধা  ঝাপিয়ে পড়েছিল এদেশ স¦াধীন হয়েছে। জাতি জনকের নেতৃত্বে একটি স¦াধীন দেশ পেয়েছি ,একটি পতাকা পেয়েছি, একটি মানচিত্র পেয়েছি । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ ।  সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী ও বাংলাদেশের স¦াধীনতার সুর্বণ রজত জয়ন্তী পালিত হবে । তাই এই দুইটি জাতীয় দিবস যাতে পালন করতে পারে তার জন্য আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো দলবল নির্বিশেষে ভোট দেওয়ার জন্য আহবান জানান ।

মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী  হাই স্কুল মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় প্রধান অতিথির  বক্তব্যে এ কথা বলেন ।

পয়লা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার হারুন অর রশিদএর সভাপতিত্বে  আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড:এ.কে.এম আজিজুল হক, ঘিওর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ,ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,দৌলতপুর উপজেলা আওংামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা পরিষদ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি,ঘিওর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতোয়ার রহমান,সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা,ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক মো: বাবুল বেপারী, মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা প্রমূখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »