‘‘সজল ভাই আমার ছোটবেলার ক্রাশ’’

Feature Image

বিনোদন প্রতিবেদক : এবার অভিনয় জগতে নাম লেখাতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট হারানো জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল। জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজলের সঙ্গে জুটি বেধে একটি নাটকে অভিনয় করবেন এভ্রিল। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করবেন জুনায়েদ বিন জিয়া।

‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক নামের একটি খণ্ড নাটকে অভিনয় করবেন সজল-এভ্রিল। গেল ১৫ ডিসেম্বর নাটকের শুটিং হওয়ার কথা থাকলেও সেটি হয়নি। কারণ, শুটিংয়ের আগের দিন সন্ধ্যায় এভ্রিল সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন। এ বিষয়ে নির্মাতা জিয়া বললেন, আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর নাটকের শুটিং করা হবে।

এ প্রসঙ্গে এভ্রিল জানান, আমি অনেকদিন এমন একটি নাটকের অপেক্ষায় ছিলাম। গল্পটি একদম মনের মতো। আমাকে এখানে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এছাড়া সজল ভাই আমার ছোটবেলার ক্রাশ। এই নাটকে তিনি অভিনয় করবেন জেনে আরও বেশি আনন্দিত হয়েছি। আশা করছি আমাদের জুটির কাজ সবার ভালো লাগবে।

সজল অন্য নাটকের শুটিংয়ে বান্দরবন রয়েছেন। সেখান থেকে জানালেন, এই মাসেই শুটিং হবে। আমার শিডিউল মেলাতে হিমশিম খেতে হচ্ছে। তিনি বলেন, এভ্রিল বেশ সম্ভাবনাময়ী। আশা করছি তার সঙ্গে কাজটি উপভোগ্য হবে।

আরো খবর »