কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

কুমিল্লা: জেলার দেবিদ্বারে গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ডিবি পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত ৩ টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ ওই ঘটনায় নিহতরা ডাকাত দলের  সদস্য বলে দাবি করছে গোয়েন্দা পুলিশ।

নিহত দুজন হলেন- ফারুক (২৪)  ও রাসেল (২৮)।

রাসেল উপজেলার ছেছড়াপুকুরিয়া গ্রামের আ. রহমানের পুত্র আর ফারুক একই উপজেলার কুরুইন গ্রামের ফরিদ মিয়ার পুত্র।

কুমিল্লা ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান,  উপজেলার হাতিমারা এলাকায় ১০-১৫ জনের একটি ডাকাত দল রাত সাড়ে ৩ টার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে ডিবির একটি দল সেখানে যায়। এ সময় ডাকাত দল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ডাকাত দলের দুই সদস্য এবং এসআই নজরুল ইসলামসহ ডিবির ৫ সদস্য আহত হয়। পরে আহত ডাকাত দলের সদস্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসআই শাহ কামাল আরও জানান, নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গত ১৯ ডিসেম্বর সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলমের দেবিদ্বারের জাফরগঞ্জ গ্রামের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তার ভাই জহিরুল ইসলামকে কুপিয়ে আহত করেছিলেন তারা। এ ছাড়াও এ দলটি আরও কয়েকটি ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত ছিল।

দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান বলেন, ‘বন্দুকযুদ্ধে দুজন নিহত হওয়ার খবর শুনেছি। এ বিষয়ে পুলিশ সুপার শনিবার সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলন বিস্তারিত জানাবেন’।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »