বিজেপির ভিত্তি মিথ্যার উপর প্রতিষ্ঠিত

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

আর্ন্তজাতিক ডেস্ক: ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সম্পূর্ণ কাঠামোটিই মিথ্যার উপর দাঁড়িয়ে আছে বলে দাবি করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

তিনি বলেন, গুজরাটে মোদি মডেল ছিল মিথ্যা। মানুষের সঙ্গে যখন কথা বলেছি, তারা বলেছেন, কোনও মডেলই নেই। আসলে যেটা হচ্ছে, বিজেপি তাদের সম্পদ চুরি করে নিচ্ছে। মোদি মডেল, সবার ব্যাংক অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা, নোট বাতিল বা গব্বর সিংহ ট্যাক্স, সবটাই মিথ্যা।

আদালতের রায়ে পরপর দুদিন টুজি স্পেকট্রাম ও আদর্শ কেলেঙ্কারির মতো আলোচিত দুই মামলায় ইতিবাচক রায় আসার পর শুক্রবার এসব কথা বললেন রাহুল।

এদিন দলীয় সভাপতি হওয়ার পর তিনি প্রথমবার কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে সভাপতিত্ব করেন।

বৈঠক শেষে বিশেষ সিবিআই আদালতের রায়ের কথা উল্লেখ করে বিজেপির বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ আনেন রাহুল।

বিজেপি সভাপতি অমিত শাহের পুত্র জয়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে প্রধানমন্ত্রীর নীরব থাকা এবং রাফালে যুদ্ধবিমানের চুক্তি নিয়েও ক্ষমতাসীন দলকে আক্রমণ করেন কংগ্রেস সভাপতি।

তিনি বলেন,এক এক করে বিজেপির মিথ্যা সামনে চলে আসছে। প্রথমে অমিত শাহের ছেলে মাত্র তিন মাসে ৫০ হাজার টাকাকে ৮০ কোটিতে পরিণত করলেন। প্রধানমন্ত্রীর এ বিষয়ে কিছুই বলার নেই। দ্বিতীয়ত, রাফালে চুক্তি বদল করা হলো। একজন শিল্পপতি সুবিধা পেলেন। আমরা প্রধানমন্ত্রী মোদিকে তিনটি প্রশ্ন করেছিলাম। কিন্তু তিনি একটারও জবাব দিতে পারেননি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »