সালথায় আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দু-দলের সংঘর্ষে আহত-১৫

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদ: ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু-দলের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। আজ শনিবার সকালে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এলাকাবাসী ও প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদের সমর্থকদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মাতুব্বারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এই বিরোধের জের ধরে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মাঝারদিয়া গ্রামে দু-দলের সমর্থকরা দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে  উভয় দলের অন্তত ১২ ব্যাক্তি আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ বলেন, সেলিমের লোকজন শুক্রবারে আমার লোকজনের গলায় গামছা দেওয়ার হুঁমকি দেয়। হুমকি দেওয়া নিয়ে সংঘর্ষ বাঁধে।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »