আবারও এক সঙ্গে সোহম-শ্রাবন্তী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: টালিগঞ্জের সিনেমার ভক্তদের জন্য দারুণ খবর। আবারও জুটি বাঁধতে চলেছেন কলকাতার ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার সোহম ও শ্রাবন্তী চ্যাটার্জি। এর আগে ‘অমানুষ’ ও ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ এই দু’টি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। ‘শুধু তোমারই জন্য’তে তাদের দেখা গেলেও তার মেয়াদ ছিল বেশ অল্পই। তারপরে দীর্ঘদিন দেখা যায়নি এই জুটিকে।

বিরতি কাটিয়ে আবারও ফিরছে এই জুটি। রাজ চক্রবর্তীর ‘প্রেম আমার’ ছবির চিত্রনাট্য করেছিলেন অভিমন্যু মূখার্জি। এবার তিনি নিজে আসছেন পরিচালক হিসেবে। ছবির নাম ঠিক করেছেন ‘পিয়া রে’। তার ছবিতেই পর্দা মাতাবেন সোহম-শ্রাবন্তী।

শোনা যাচ্ছে, ‘প্রেম আমার’র মতোই রোমান্টিক গল্প নিয়ে ছবিতে হাজির হবেন অভিমন্যু। তবে ছবিটি ‘প্রেম আমার’র সিকুয়েল হবে বলেই দাবি করেছেন পরিচালক।

নিজেদের জুটি সম্পর্কে সোহম জানালেন, ‘অভিনয়ের ক্ষেত্রে শ্রাবন্তী সব সময় কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেয়। সেটা আরও ভাল অভিনয়ের তাগিদটাকে উসকে দেয়। আর এই ছবির জন্য শ্রাবন্তী একেবারে পারফেক্ট।’

পরিচালক জানালেন, ছবিতে সোহম-শ্রাবন্তীর নাম রবি ও রিয়া। মধ্যবিত্ত পরিবারের ছেলে রবির সঙ্গে বস্তির মেয়ে রিয়ার প্রেমই ছবির মূল বিষয়। তাদের সম্পর্কের উত্থান-পতনই তুলে ধরছেন পরিচালক।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »