মাটি ও মানুষের জন্যে কাজ করতে এক্টিনো কানাডা বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ

Feature Image

গতকাল শুক্রবার এক্টিনো কানাডা বাংলাদেশ এর চেয়ারম্যান, বিশিষ্ট বিজ্ঞানী ড. ইসমেত আরা ঢাকার রামপুরা করিমিয়া ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরণ কালে সুদূর কানাডার টরোন্টো থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন যে, সুবিধা বঞ্চিত আর্ত মানবতার সেবায় এক্টিনো কানাডা বাংলাদেশ কাজ করে যাবে। বাংলাদেশের মাটি ও মানুষের জন্যে কাজ করতে এক্টিনো কানাডা বাংলাদেশ দৃঢ়ভাবে অঙ্গীকারাবদ্ধ।

এক্টিনোর সদস্যবৃন্দের কাছ থেকে মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ¦ এম এ সামাদ এবং অধ্যক্ষ মওলানা আমিনুল ইসলাম সহ এতিম ছাত্ররা এক্টিনো কানাডা বাংলাদেশ এর ঢাকাস্থ অস্থায়ী কার্যালয় থেকে এই শীতবস্ত্র গ্রহণ করেন।

এ সময় এক্টিনো কানাডা বাংলাদেশ এর সদস্য, অস্ট্রেলিয়ার কো- অর্ডিনেটর জয়া খান, সদস্য লুৎফর রহমান, নাজমুল তপন, এ, এফ, এম, সাঈদ অপু, শরীফ মোঃ মাসুম,তোফায়েল হোসেন তোফাসানি, মাহমুদ জেসমিন পমি , জি এম আসাদুজ্জামান কবীর, ইয়াসমীন নিলুফার নিলু, সুবর্ণা সাঈদ, মিজানুর রহমান, রাশেদুজ্জামান বাবলু, শিহাব, শফিকুল ইসলাম তরফদার, কাকা মাকসুদ, দিপু মাহমুদ, সাব্বির হোসেন এক্টিনো কানাডা বাংলাদেশ, সাভার ইউনিটের মাধ্যমে চেয়ারম্যান বিশিষ্ট বিজ্ঞানী ড. ইসমেত আরার পক্ষে শীত বস্ত্র গুলো বিতরণ করেন

আরো খবর »