ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক দলে তিন নতুন মুখ

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: জানুয়ারি মাসের ১৫ তারিখ থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ খেলবে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ শনিবার প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৩২ সদস্যের এই দলে সদ্য সমাপ্ত বিপিএলে ভালো করা খেলোয়াড়রা ডাক পেয়েছেন। সেই তালিকায় আছেন নাজমুলে হোসেন অপু, আবু জায়েদ রাহি, আরিফুল হকরা। নাজমুল হোসেন অপু এবারই প্রথম ডাক পেয়েছেন। এর আগে বিশ্বকাপের প্রাথমিক দলে ডাক পেয়েছিলেন আরিফুল হক।

বাংলাদেশের ৩২ সদস্যের প্রাথমিক দল : তামিম ইকবাল খান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক সৌরভ, সাদমান ইসলাম অনিক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মো. মিথুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশীষ রায়, মো. রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান ও সাইফুদ্দিন।

প্রাথমিক দলে থাকা খেলোয়াড়দের ২৭ ডিসেম্বর সকাল ৯টায় মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হয়েছে।

ত্রিদেশীয় সিরজ খেলতে জিম্বাবুয়ে দল ১০ জানুয়ারি ঢাকায় আসবে। ১৩ জানুয়ারি আসবে শ্রীলঙ্কা দল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »