ক্যাম্প শুরুর আগেই মিরপুরমুখী হচ্ছেন ক্রিকেটাররা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: বিপিএল শেষ হতেই জাতীয় লিগের শেষ রাউন্ড খেলতে নেমে গিয়েছিলেন দেশের অধিকাংশ ক্রিকেটার। সামনে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। জাতীয় দলের ক্রিকেটারদের বিশ্রাম মেলার অবকাশ কমই। সারাবছর থাকতে হবে খেলার মধ্যে। তাই ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি ক্যাম্প শুরুর আগেই মাশরাফী, মাহমুদউল্লাহ, সৌম্য, মিঠুন, মিরাজদের পাদচারণায় মুখর মিরপুর।

অন্যরা ব্যক্তিগত ও বোর্ডের কাজে এলেও জিম করতে এসেছিলেন সৌম্য সরকার। বিপিএলের পর জাতীয় লিগেও হাসেনি তার ব্যাট। হাতে কিছুটা চোটও পেয়েছেন। নতুন বছরে নিজেকে যেন ফিরে পান সে আশায় বাড়তি পরিশ্রম করছেন এ বাঁহাতি ওপেনার।

২৭ ডিসেম্বর মিরপুরে অনুশীলন ক্যাম্পে অংশ নেবেন প্রাথমিক দলে থাকা ৩২ ক্রিকেটার। নতুন বছরের শুরুতে ঘরের মাঠে টাইগাররা খেলবে ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কার বিপক্ষে আছে টেস্ট ও টি-টুয়েন্টি সিরিজ।

এ দুটি সিরিজের জন্য টাইগারদের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পাওয়া খালেদ মাহমুদ সুজনও এসেছিলেন মিরপুরে। তবে বড়দের কাজে নয়; বিসিবির গেম ডেভলপম্যান্ট কমিটির চেয়ারম্যান হওয়ায় যুব দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে। এই সুযোগে কথা বলেছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফীর সঙ্গেও।

বাংলাদেশের কোচ হয়ে তিন বছর কাটানো চন্ডিকা হাথুরুসিংহে এখন শ্রীলঙ্কার কোচ। আসন্ন সিরিজে তাই কৌশলে আনতে হতে পারে বদল। দলের বিদেশি কোচরা আসার আগে নিজেদের মধ্যে আসন্ন সিরিজ নিয়ে সলাপরামর্শ করে নিলেন মাশরাফী-সুজন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »