খালেদা জিয়া ও তারেক এতিমদের কোটি কোটি টাকা লুটপাট করেছে: দূর্জয়

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের সময়ের উন্নয়ন মুলক কাজের কথা তৃণমুলের সাধারন জনগন ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে । সকল নেতাকমীকে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে । জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে । বর্তমান আওয়ামীলীগ সরকার হচ্ছে ধর্ম নিরপেক্ষ অসাম্প্রদায়িক সরকার । জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর  যার যার ধর্ম  সেই সেই শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে ।  তিনি বলেন-ইসলামিক ফাউন্ডেশন কে করেছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া  অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে ।  এতিমদের টাকা আত্মসাতের মামলা হয়েছে তার বিচার শুরু হয়েছে । বিএনপি-জামাত সরকারের সময় বিদেশ থেকে মসজিদ-মাদ্রাসা নির্মাণের কথা বলে অনুদান এনে  সেই টাকা জঙ্গিদের প্রশিক্ষন দিয়ে বোমা তৈরী ও নাশকতা কাজে ব্যবহার করা হতো । বর্তমান সরকার ক্ষমতায় আসার পর  বিএনপি-জামাতের সেই জঙ্গিবাদ-সন্ত্রাস দমন করা হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয়  শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে। বিএনপি ও জামাত জোট সরকারে সময়  দেশের স¦াধীনতার ইতিহাস বির্কৃত করা হয়েছে, বাংলাদেশের ইতিহাস  বির্কৃত করা হয়েছে , মুক্তিযুদ্ধের ইতিহাস বির্কৃত করা হয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ ।  আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো দলবল নির্বিশেষে ভোট দেওয়ার জন্য আহবান জানান ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা বড় হাতকোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রবিবার রাতে ধামশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় একথাগুলো বলেছেন ।

ধামশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন মাস্টার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন -জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা,এ্যাড: সরোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান সোহেল রানা ,ধামশ্বর ইউপি আওয়ামাীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান ,সহ প্রতিটি ওয়ার্ডে সভাপতি /সম্পাদক প্রমূখ । এছাড়া বর্ধিত সভা শেষে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় সাইলাবাড়ি ও গাজিছাইল পৃথক দুইটি ওরশে বক্তব্য রাখেন ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »