মালয়েশিয়া থেকে দ্রুত ফিরছেন শিল্পীরা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: প্রবাসীদের নাচ-গানে মাতিয়ে বিনোদিত করতে মালয়েশিয়া গিয়েছিলেন শিল্পীরা। মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ‘বাংলাদেশ নাইটস’ অনুষ্ঠানে অংশ নিতে ২২ ডিসেম্বর ঢাকার শোবিজের একঝাঁক তারকা দেশটির রাজধানী কুয়ালালামপুর যান।

পরদিন ভালোভাবেই শেষ হয় অনুষ্ঠান। তবে সেখানে আয়োজকদের অন্যতম চলচ্চিত্র পরিচালক অনন্য মামুনকে আদম পাচারের অভিযোগে রোববার স্থানীয় সময় রাতে আটক করে মালয়েশিয়ার গোয়েন্দা পুলিশ। আরো আটক হয়েছেন তার সহযোগী শ্যামসহ আরো ৫৭ জন।

এ অবস্থায় বেশ উৎকণ্ঠায় পড়েন শোতে অংশ নিতে যাওয়া শিল্পীরা। অবশেষে শিল্পীরা সোমবার রাতেই নিজেদের উদ্যোগে দেশে ফিরছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছেন। তবে সবাই এই বিষয়টি নিয়ে খুব বিব্রত।

‘বাংলাদেশ নাইটস’-এ অংশ নেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর, চিত্রনায়ক নিরব, ইমন, আমান রেজা, সাঞ্জু জন, আইরিন সুলতানা, মিষ্টি জান্নাত, আশনা হাবিব ভাবনা, কবির তিথিসহ অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস। অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের আয়োজনে অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অনন্য মামুন।

সঙ্গীতশিল্পী আসিফ আকবর আরটিভি অনলাইনকে জানালেন,  বর্তমানে পেনাং রয়েছেন তিনি। আগামী ২৭ ডিসেম্বর দেশে ফিরবেন।

মালয়েশিয়া থেকে বেশ কয়েকটি সূত্র জানায়, সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে মামুন মানবপাচার করছিলেন। সেখানে মানবপাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া লোকদের সঙ্গে অর্থ নিয়ে বনিবনা না হওয়াতে নিজের লোকজন দিয়ে তাদের আটকে রাখেন মামুন। রাতে কুয়ালালামপুরের ওই ফ্ল্যাট থেকে মানুষের চিৎকার শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এসময় পুলিশ এসে আটক করে এই তরুণ চিত্রপরিচালককে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »