বিয়ের পর প্রথম দুসংবাদ পেলেন বিরাট!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়টির নাম বিয়ে। প্রিয়তমা আনুশকা শর্মার সঙ্গে ঘর বাঁধতে এই সময়টিতে ক্রিকেট থেকে নিয়েছিলেন ছুটি। সেই ছুটিই কাল হলো ভারত অধিনায়ক বিরাট কোহলির জন্য। আইসিসি টি টোয়েন্টি র‌্যাঙ্কিং-এ তিনি নেমে গেছেন তিন নম্বরে।

এতদিন ৮২৪ পয়েন্ট নিয়ে টিটোয়েন্টির সেরা ব্যাটসম্যানদের তালিকার শীর্ষে ছিলেন বিরাট কোহলি। কিন্তু বিয়ের কারণে ছুটিতে থাকায় সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সিরিজে খেলেননি তিনি। সেখানেই পয়েন্ট হারিয়েছেন তিনি। সোমবার প্রকশিত নতুন র‌্যাঙ্কিঙে ৭৭৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নেমে গেছেন তিনি। সেই সুযোগে এক নম্বরে উঠে গেছেন অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ।

একটি ম্যাচ না খেললে খেলোয়াড়রা সাধারণত দুই শতাংশ পয়েন্ট করে খোয়ান। সেভাবেই এতগুলো পয়েন্ট হারিয়েছেন বিরাট- এমনটাই ব্যাখ্যা দিয়েছে আইসিসি।

১১ ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিকা আনুশকা শর্মাকে নিজের জীবনসঙ্গীনিরূপে বরণ করে নেন বিরাট কোহলি। ইতালিতে গোপনীয়তার মধ্যে বসে তাদের বিয়ের আসর। দেশে ফিরে ২১ ডিসেম্বর জমকালো সংবর্ধনার আয়োজন করে নবদম্পতি। ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বসবে বলিউড তারকাদের জন্য পৃথক এক সংবর্ধনার আসর। সূত্র : হিন্দুস্তান টাইমস

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »