রূপগঞ্জে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কে বিআরটিসি মিনিবাসের সাথে মালবাহী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গাড়ী দুটি সড়কের পাশে পড়ে যায়। এতে দুই গাড়ীর চালকসহ ৪ জন আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সড়কের পোনাব এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ দুর্ঘটনার কারণে সড়কের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। চরম ভোগান্তিতে পড়েছে দূরপাল্লার মালবাহী বিভিন্ন ধরনের যানবাহন চালক ও যাত্রী সাধারণ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭ টার দিকে কুড়িল বিশ্বরোড থেকে আসা ভুলতাগামী বিআরটিসি সার্ভিসের মিনিবাস ( ঢাকা মেট্রো- জ- ১১-০০৬৫) এর সাথে গাজীপুরগামী মেসার্স কাজী পরিবহন সংস্থার মালবাহী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৩-০৯০৭) এশিয়ান হাইওয়ে সড়কের পোনাব এলাকায় পৌছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

সাথে সাথে গাড়ী দুটি সড়কের দুই পাশে পড়ে যায়। এতে করে বিআরটিসি গাড়ীর চালক সোহেল মিয়া, হেলপার সালাম, কাভার্ডভ্যান চালক ও হেলপার আহত হয়। এদের মধ্যে কাভার্ড ভ্যান চালককে মূমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে প্রেরণ করা হয়েছে। এ দুর্ঘটনার পর সড়কের দুই পাশে দূরপাল্লার বিভিন্ন ধরনের মালবাহী যানবাহন, যাত্রী বাহী বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে। এতে করে সড়কের উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। চরম ভোগান্তিতে পড়ে যানবাহন চালক ও যাত্রীসাধারন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »