ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

নোয়াখালী: জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন (টি হোসেন) ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

বুধবার সন্ধ্যা ৭টায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ বরাবর লিখিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘‘আগামীকাল বৃহস্পতিবার নোয়ান্নই ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। আমি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী। কিন্তু নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর থেকে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী দিলদার হোসেন জুনায়েদের লোকজন হামলা চালিয়ে আমার কর্মী-সমর্থকদের মারধর করে আসছে। বিভিন্ন সময়ে নির্বাচনী অফিসে ভাংচুর ও গণসংযোগে বাধা দিয়েছে। এতে আমার নির্বাচনী কার্যক্রম বাধাগ্রস্ত হয়। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এবং ভোটগ্রহণের সুষ্ঠু পরিবেশ না থাকায় ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছি।’’

জেলা নির্বাচন কর্মকর্তা শুধাংসু কুমার সাহা জানান, নির্বাচন বিষয়ে সব  ধরনের প্রস্তুতি সম্পন্ন। এই পর্যায়ে কোনো প্রার্থী নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিলে তাতে কিছু করার নেই। তবে নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ প্রশাসন, র্যা ব, বিজিবি’র সমন্বয়ে প্রার্থী ও ভোটাদের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »