এবার ফারিয়ার মুখোমুখি জয়

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক :জনপ্রিয় টিভি অনুষ্ঠান সেন্স অব হিউমার’র উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। এ অনুষ্ঠানে তারকাদের হাড়ির খবর তুলে ধরে যেমনটা আলোচিত তেমনি সমালোচিতও হচ্ছেন তিনি।

কিছুদিন আগে এই অনুষ্ঠানে জয়ের মুখোমুখি হয়েছিলেন উপস্থাপিকা ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার নুসরাত ফারিয়ার মুখোমুখি হতে যাচ্ছেন শাহরিয়ার নাজিম জয়। জয়ের সঙ্গে থাকবেন তার মা ও স্ত্রী। এমনটাই জানান নুসরাত ফারিয়া।

‘মা ভার্সেস বউ’ শিরোনামের একটি টেলিভিশন অনুষ্ঠানে মা ও বউকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকবেন জয়। আর এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘জয় ভাই সব শিল্পীদের হাড়ির খবর তুলে ধরছেন, এবার তার পালা। আমি চেষ্টা করেছি তার অজানা কথাগুলো তুলে ধরতে। মা ভার্সেস বউ অনুষ্ঠানের প্রথম পর্বে তাকে দেখানো হবে। সম্প্রতি এর দৃশ্যায়ন শেষ করা হয়েছে। আশা করছি, দর্শক অনুষ্ঠানটি লুফে নিবেন।’

‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানটি সাজানো হয়েছে দশ পর্বে। এ অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। এটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ১৫ মিনিট। নতুন বছরের জানুয়ারি মাসে বঙ্গবিডি আর গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে অনুষ্ঠানটি।

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »