এবার বিমানেই বেডরুম!

Feature Image

এবার বিমানেই ব্যবস্থা করা হয়েছে ভ্রাম্যমাণ বেডরুমের। পাঁচতারকা হোটেলের মোটামুটি সকল সুবিধাই রয়েছে এখানে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের এ৩৮০ বিমানের আপার ডেকে যাত্রীদের জন্য এমন ছয়টি সুইটসের ব্যবস্থা করা হয়েছে। এই ব্যবস্থা রাখা হয়েছে সিঙ্গাপুর থেকে সিডনিগামী ১৯টি বিমানে।

এই বিমানকে বাড়ি বললে মোটেই ভুল হবে না। আসন রয়েছে ৪৭১টি। এর মধ্যে স্যুট আছে ছয়টি। আর ৭৮টি বিজনেস, ৪৪টি প্রিমিয়াম ইকোনমি ও ৩৪৩টি ইকোনমি ক্লাস বা শ্রেণির আসন রয়েছে। স্যুটগুলোতে যাত্রীরা আকাশ ভ্রমণে বিলাসবহুল হোটেলের মতো অভিজ্ঞতা পাবেন বলে জানিয়েছে বিমান সংস্থাটি। জানা গেছে, বিমানগুলোতে মখমলের মতো বিছানা, ডাইনিং প্লেস, টিভিসহ সকল ব্যবস্থাই রাখা হয়েছে।

স্যুটগুলোতে বিছানার পাশাপাশি থাকছে বিশেষ ডাইনিং সুবিধা। সেখানে বসে খাবার খাওয়ার পাশাপাশি যাত্রীরা আয়েশ করে পড়তে পারেন। ব্যবহার করতে পারেন পাশে থাকা ল্যাপটপ। কিংবা দেয়ালের টিভিতে দেখা যাবে চলচ্চিত্র। রয়েছে বসার ঘরও, এমনকি পোশাক রাখার ব্যবস্থা।

এ ব্যাপারে বিমান কর্তৃপক্ষ বলেছে, যাত্রীদের ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করাই আমাদের মূল লক্ষ্য। দীর্ঘ যাত্রায় যাত্রীদের আরামের কথা মাথায় রেখে তাই এই বন্দোবস্ত করা হয়েছে।

বাংলাদেশি টাকায় এই সুইটসের ভাড়া পড়বে ৫৬ লাখ টাকা।

আরো খবর »