মধ্যরাতে চমক ‘স্বপ্নজাল’!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম
বিনোদন প্রতিবেদক : ‘মনপুরা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম দীর্ঘদিন পর নির্মাণ করলেন ‘স্বপ্নজাল’ নামে সিনেমা। যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

সিনেমাটির শুটিংয়ের শুরু থেকেই দর্শকদের আগ্রহ একটু বেশিই লক্ষ্য করা যায়। এ সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগে। তবে গতকাল শনিবার সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। এর মাধ্যমে ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনি ও অন্যান্য শিল্পীদের দেখা মিলেছে।

বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসব-২০১৭ এর শেষ দিনে বেঙ্গল ক্রিয়েশন্সের স্টল থেকে প্রকাশিত হয় ‘স্বপ্নজাল’ সিনেমার ট্রেইলার। বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক ও বেঙ্গল ক্রিয়েশন্সের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক আতাউর রহমান সিনেমাটির ট্রেইলা ইউটিউব ও ফেসবুকে প্রকাশের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেন।

অনাড়ম্বর এ ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে সিনেমাটির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, বেঙ্গল ক্রিয়েশন্সের ক্রিয়েটিভ পরিচালক এন রাশেদ চৌধুরী এবং সিনেমাটির কলাকুশলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।

২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে একটি বাড়িতে একমাস ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ হয়। চলতি বছরের শুরুর দিকে এ সিনেমার ক্যামেরা ক্লোজ হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »