আফ্রিদিকে আরশি খানের ভিডিও বার্তা, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

Feature Image

গত সপ্তাহেই ‘বিগ বস’-এর বাড়ি থেকে বিতাড়িত হয়েছেন আরশি খান। তবে ‘বিগ বস’-এ না থাকলেও আরশি খান খবরের শিরোনামে রাখলেন নিজেকে। সম্প্রতি আরশি খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে অপ্রকৃতস্থ অবস্থায় কথা বলতে দেখা গেছে।

সেই অবস্থাতেই তার হৃদয়ের কথা ব্যক্ত করেছেন বিতর্কিত এই মডেল। অপ্রকৃতস্থ অবস্থায় আরশি খানকে বিখ্যাত বলিউডি গানের নকল করে গাইতে শোনা গিয়েছে, ‘‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে।’’ এর পরে তিনি বলতে থাকেন, ‘‘ভারত বলে পাকিস্তান যাও। পাকিস্তান বলে এখানে আসো। এখন আমাকে কে আপন করে নেবে?’’

পেশায় মডেল। কিন্তু এতটাও বিখ্যাত নন মডেলিংয়ে যে সাধারণ মানুষ তাকে দেখেই চিনতে পারবেন। ভোপালের এই কন্যা দু’বছর আগে বিখ্যাত হয়েছিলেন অন্য একটি কারণে। সেই সময় তিনি অকপট ভাবে বলে দিয়েছিলেন, শহিদ আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে।

কিছুদিন আগেই আবার আরশি খান বলেন, তার গর্ভে যে সন্তান রয়েছে, তার বাবা আফ্রিদি। পাশাপাশি, এর আগে সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিকে ধর্ষণের অদ্ভুত ‘হুমকি’ও দিয়েছিলেন তিনি। সেই বিতর্কিত আরশি এবার নতুন বোমা ফাটালেন। দেখা যাক, সেই বিতর্কের আঁচ কদ্দুর গড়ায়। মুখ খোলেন কি না পাকিস্তানের তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদি।

আরো খবর »