দৌলতপুরে মাদকসহ ৩ জন আটক

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের দৌলতপুরে মাদক সহ ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি শামীমের ছেলে কলেজ শিক্ষার্থী মো: রবিন (১৮) ও তার দুই বন্ধু রিদয় মিয়া (১৭) অনিক (১৮)কে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ ।

রোববার সন্ধায় দৌলতপুর উপজেলার জলপাইতলা থেকে তাদের আটক করা হয়েছে । আটককৃত উভয়ই ঘিওর উপজেলার মাইলাগী গ্রামের বাসিন্দা । এসময আটককৃতদের কাছ থেকে দুই বোতল দেশীয় মদ উদ্ধার করা হয় । ঘিওর উপজেলার স্থানীয় একাধিক নেতা জানান-দীর্ঘ দিন ধরে রবিন মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত । আওয়ামীলীগ নেতার ছেলে হওয়ায় তার বিরুদ্ধে স্থানীয় লোকজন ভয়ে মুখ খুলতে সাহস পায় না এবং প্রশাসনও রহস্যজনক কারনে নিরব থাকে ।

দৌলতপুর থানার এস,আই মুক্তার হোসেন জানান-ইংরেজি নববর্ষ উপলক্ষে কেউ যাতে নাশকতা সৃস্টি করতে না পারে তার জন্য সন্ধায় দৌলতপুর-নাগরপুর সড়কের জলপাইতলায় পুলিশের চেক পোস্ট বসানো হয় । এসময় রবিন,তার বন্ধু অনিক ও রিদয়ের দেহ তল্লাশী করা হলে প্রত্যেকের কাছে থেকে আধা লিটার করে মোট দেড় লিটার মদ উদ্ধার করা হয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান- টাঙ্গাইলের নাগরপুর থেকে মদ নিয়ে ঘিওরে আসছিল ।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান- আটকৃত ৩ জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ।

আরো খবর »