তিক্ততা ভুলে আলোর অপেক্ষায় অপু

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। নতুন বছরে ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

আজ সোমবার তার ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। এতে ভিক্ততা ভুলে নতুন জীবন শুরু করার কথা বলেছেন তিনি।

পাঠকদের জন্য অপু বিশ্বাসের দেয়া স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো ‘নতুন আলোর অপেক্ষায়, পুরোনো তিক্ততা ভুলে জীবন হোক রঙিন, সাজুক বাহারি হাজার ফুলে। শুভ হোক নতুন বছর, শুভ ইংরেজি নববর্ষ।’

এ ছাড়া পুত্র আব্রাহাম খান জয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি আপলোড করেন এই চিত্রনায়িকা। ছবিতে মা-ছেলেকে একই রঙের শার্ট পরিহিত অবস্থায় দেখা যায়।

দীর্ঘ আট বছর আগে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর শাকিব-অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছর খানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। তারপর থেকেই শাকিব-অপুর সম্পর্ক ভালো যাচ্ছে না। কয়েকদিন আগে শাকিব খান অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটারও পাঠিয়েছেন। যদিও বিষয়টির এখনো কোনো সুরাহা হয়নি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »