কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকীতে ডিসি জহির রায়হান

Feature Image

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিষ্ঠা বার্ষিকীতে ডিসি জহির রায়হান
মাদক থেকে তরূণ সমাজকে মুক্ত রাখতে সবার আগে পরিবারকে সচেতন হতে হবে..
কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান বলেছেন, সমাজ থেকে মাদকদ্রব্য নির্মূলের জন্য সব শ্রেণীপেশার মানুষকে এগিয়ে আসা প্রয়োজন। এ অভিশাপ দূর করতে হলে সবাইকে সচেতন হওয়ারও পরামর্শ প্রদান করেন তিনি।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন উপলক্ষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তবে মাদক থেকে তরূণ সমাজকে মুক্ত রাখতে সবার আগে পরিবারকে সচেতন হতে হবে। ব্যস্ত বাবা-মা এবং পরিবারের অন্য সদস্যদের অবশ্যই সন্তানকে সময় দেওয়া উচিত। তারা কি করছে কোথায় যাচ্ছে সে ব্যাপারেও নজর দিতে হবে। কেউ মাদকে আসক্ত হলে শুধু ওই পরিবার নয়, পুরো সমাজ এবং দেশও ক্ষতিগ্রস্থ হয়। তাই মাদকের বিরুদ্ধে পরিবার, সমাজ, রাষ্ট্র এক সঙ্গে গণআন্দোলন গড়ে তুলতে হবে

এমময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোস্তাক আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমিনুর রশীদ,জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান, পরিদর্শক তারেক মাহমুদসহ সহকারী কমিশনার,কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি হাসিবুর রহমান রিজু , জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের কর্মকর্তা, সাংবাদিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে এবং কেক কাটা হয়।

আরো খবর »