প্রিয়াঙ্কা চোপড়ার আজব শখ!

Feature Image

প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর হলিউডেও সমান জনপ্রিয়তা এ অভিনেত্রীর। নিজের অভিনয় দক্ষতা ও গ্লামার দিয়ে জায়গা করে নিয়েছে দর্শকদের হৃদয়ে। সম্প্রতি দেশি গার্ল পেয়েছেন ডক্টরেট ডিগ্রিও।

অন্য নারীরা একদম অপছন্দ করেন কিন্তু এমন আজব শখ রয়েছে পি সি’র। কী সেই শখ? কেউ যদি নায়িকার হাঁড়ির খবর রাখেন। নিয়মিত তাঁর উপর সোশ্যাল মিডিয়ায় নজর রাখেন। অর্থাৎ তাকে রীতিমতো অনুসরণ করেন। এমন মানুষ ভীষণ পছন্দ করেন নায়িকা। হ্যাঁ, তাঁর সমস্ত খবরাখবর অন্য কেউ রাখছে, তা খুবই ভাল লাগে অভিনেত্রীর। অর্থাৎ দর্শক ও ভক্তদের মন্তব্য, লাইক, সমালোচনাগুলো সম্পর্কে খোঁজ রাখাই তার শখ। সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে এসে এ কথা নিজেই বলেছেন মুখ ফুটে।

হলিউডে থাকলেও বলিউডের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রিয়াঙ্কা। একাধিক আঞ্চলিক সিনেমাও প্রযোজনা করেছেন তাঁর কোম্পানি। এর মধ্যেই ভারতে এসে জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্ম করছেন।

এর পাশাপাশি ভারতীয় টেলভিশনের পর্দাতেও দেখা যাবে নায়িকাকে। করণ জোহর ও রোহিত শেট্টির শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এ অতিথি বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে। ভারতে কাজ সেরেই আবার ফিরে যাবেন হলিউডে। সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ এখনও বাকি। হাতের হলিউড প্রজেক্টগুলিও সারবেন। আর এত ব্যস্ত শিডিউলের মাঝেও নাকি এই কাজটি নিয়মিত করেন নায়িকা।

আরো খবর »