‘টপলেস’ যুবতীর আপত্তিকর স্থানে স্পর্শ যুবকের

Feature Image

চোখের সামনে দিয়ে টপলেস যুবতীকে হেঁটে যেতে দেখে আর নিজেকে সামলে রাখতে পারেননি এক যুবক। দৌড়ে গিয়ে পেছন থেকে তাকে আচমকাই আপত্তিকরভাবে স্পর্শ করে সে। আর এরপরের ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন ২০ বছরের সেই টপলেস যুবতী অ্যানেলো কিতসমিলার।

নিউজিল্যান্ডের গিসবর্নে চলছিল মিউজিক ফেস্টিভ্যাল। সেই উৎসবেই টপলেস হয়ে শামিল হয়েছিলেন যুবতীরা। যাদের মধ্যে আজব কাণ্ড ঘটল অ্যানেলোর সঙ্গে। তার পরনে ছিল পাতলা মাইক্রো মিনি স্কার্ট। শরীরের ওপরের অংশ উন্মুক্ত। স্তনবৃন্ত ঢাকতে গ্লিটারিং অভ্রের ব্যবহার করেছেন। আমেরিকান বংশোদ্ভুত অ্যানেলোর সঙ্গে অন্য এক যুবতীও ছিলেন, তবে স্বাভাবিক পোশাকে।

উৎসবের ভিড়ের মধ্যেই বন্ধুদের সঙ্গে কোথাও যাচ্ছিলেন অ্যানেলো। আচমকাই ভিড়ের মধ্যে থেকে এক যুবক ছুটে এসে পিছন থেকে আক্রমণ করে তাকে। অত্যন্ত আপত্তিকরভাবে তাকে স্পর্শ পালিয়ে যায় সে। আর এমন কাণ্ডে তেলে বেগুনে জ্বলে ওঠেন অ্যানেলো। এক মুহূর্ত সময় নষ্ট না করে বান্ধবীর সঙ্গে ছুটে যান সেই যুবকের দিকে। যুবককে খুঁজে পেতেই মারধর করতে শুরু করেন। হাতের বোতলও ছুড়ে মারেন তার মুখে। তবে এমন কাণ্ড ঘটিয়েও কোনও ভ্রুক্ষেপ দেখা গেল না সেই যুবকের চোখ মুখে। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

আরো খবর »