আসছে আরজু-পরীর ‘আমার প্রেম আমার প্রিয়া’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক:  অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটি আজও মানুষের মনে গেঁথে আছে। জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

জনপ্রিয় এই গানটি আবারও চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে এ গানটি ব্যবহার করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। ছবিতে এই গানের সঙ্গে ঠোঁট মেলাবেন ঢাকাই ছবির নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

সালমান-শাবনূরের গানে আরজু-পরীকে কেমন দেখায় সেটাই দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। গেল বছর মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়েছে তারিখ। তবে বছরের শুরুতেই নির্মাতা শামীম জানান, রোমান্টিক ঘরানার ছবিটি মুক্তির নতুন তারিখ ঠিক করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে স্বাধীনতার মাস মার্চেই প্রেক্ষাগৃহে আসবে আরজু-পরীর ‘আমার প্রেম আমার প্রিয়া’।

শামীম বলেন, ‘অনেক অপেক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘আমার প্রেম আমার প্রিয়া’। মার্চের ৯ তারিখ সারাদেশে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি। আরজু ও পরী জুটিকে এই ছবি দিয়ে প্রতিষ্ঠা করার চেষ্টাও ছিলো আমার। দুজনেই চমৎকার কাজ করেছে। আশা করছি নতুন বছরে দর্শকের মনে দাগ কাটবে আরজু-পরীর প্রেম।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »