কালকিনিতে মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সাহেবরামপুর কবি নজরুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে ২দিনবাপী মিলন মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, স্বাধীনতা পদক প্রাপ্ত অধ্যাপক মোহাম্মদ আসাদুজ্জামান ও জাতীয় শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়া মাওলানা হাসানুজ্জামানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জমকালো আয়োজনে উক্ত অনুষ্ঠান সম্পন্ন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাষ্টারের সভাপতিত্বে এবং সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান কামরুল আহসান সেলিমের সার্বিক পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

এসময় সাহেবরামপুর কবি নজরুল ইসলাম ডিগ্রী কলেজের একাডেমিক ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন ও কলেজের শহীদ মিনার ও স্থায়ী মঞ্চ উদ্বোধন করা হয়। পরে সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম উপজেলা প্রশাসনের উদ্যোগে কালকিনি পৌর কার্যালয় মাঠে শীতার্তদের মাঝে
৫হাজার পিচ কম্বল বিতরন করেন।

ইউএনও শেখ হাফিজুর রহমান স্বজলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, পৌর মেয়র এনায়েত হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »