ঢাকায় শীতের তীব্রতা কমলেও শৈত্যপ্রবাহ অব্যাহত

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: রাজধানী ঢাকায় শীতের তীব্রতা কমতে শুরু করছে। তবে শীত হালকা কমলেও শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে বলে আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে।

শনিবার সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আজ সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৩ দশমিক ৫ ডিগ্রি। আকাশ অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। গতকাল শুক্রবার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

শনিবার সকাল ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

টাঙ্গাইল, ফরিদপুর, নেত্রকোনা ও বরিশাল অঞ্চলসহ রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

সারা দেশে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল কক্সবাজারে ২৭ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ছিল রাজশাহী ও চুয়াডাঙ্গায় ৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। রোববার সূর্যোদয় হবে ৬টা ৪২ মিনিটে ও সূর্যাস্ত ৫টা ২৬ মিনিটে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »