পুলিশবাহী বাস খাদে আহত – ৩০ জন পুলিশ

Feature Image

 

কুষ্টিয়াঃ  কুষ্টিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাষ্ট্রপতির প্রটৌকলে আসা একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ পুলিশ সদস্য আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের মোল্লা তেঘরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিরিয়র ষ্টেশন ম্যানেজার আলী হোসেন সাজ্জাদ জানান, লালন শাহর মাজারে রাষ্ট্রপতির প্রটৌকলে থাকা পুলিশ সদস্যরা দায়িত্ব শেষ করে কুষ্টিয়া ফিরছিলো পুলিশবাহী একটি বাস।

 

পথিমধ্যে মোল্লাতেঘরিয়া পার হওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসটি পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে। এসময় বাসের অন্তত ৩০ জন পুলিশ সদস্য গুরুতর আহত হয়।

ঘটনার পর স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি।

উদ্ধারকাজ শেষ করলেও হাসপাতালে ফায়ার সার্ভিসের আরেকটি টিম রয়েছে বলেও জানান তিনি।

একটি সুত্র জানায়, বাস দুর্ঘটনার পর একটি র‍্যাকার সেই দুমড়ে মুচড়ে যাওয়া বাসটি উদ্ধার করে। তবে কুষ্টিয়ার ভাঙ্গা সড়ক মহাসড়কে প্রতিনিয়ত দুর্ঘটনায় কিংবা রাস্তার উপর বিকল হওয়া যানবাহন সরানোর জন্য কোন র‍্যাকার না থাকায় দুর্ভোগে পোহাতে হয় সাধারনদের। তাই র্যাকার থাকলে অন্তত দুর্ঘটনাকবলিত সেই যানবাহনটি সরানোর ফলে জানযট কমে যেত। তাই শীঘ্রই কুষ্টিয়াতে র্যাকারের ব্যবস্থা করার জন্য দাবী জানিয়েছে এলাকাবাসী।

আরো খবর »