আনিসুলের শেষ থেকে শুরু করতে চাইলেন আতিকুল

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় থাকা বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, প্রয়াত মেয়র আনিস ভাই (আনিসুল হক) যেখান থেকে কাজ সমাপ্ত করে আমাদের ছেড়ে চলে গেছেন, আমি যদি আপনাদের দোয়ায় মেয়র নির্বাচিত হতে পারি তাহলে সেখান থেকেই কাজ শুরু করব।

রোববার রাজধানীর কারওয়ান বাজার এলাকায় জনসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, প্রয়াত মেয়র আনিসুল হক দিনরাত পরিশ্রম করে গেছেন। উনি আমাদের ছেড়ে চলে গেছেন। আমি চাই, আনিস ভাই যেখান থেকে তার কাজ সমাপ্ত করে চলে গেছেন। আমি সেখান থেকে তার কাজ শুরু করব।

তিনি বলেন, ‘আমি একটি দিন, এক মুহূর্ত সময়ও নষ্ট করবো না। আমার নেয়ার কিছু নেই, দেয়ার পালা।’

প্রয়াত মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তরের মেয়র পদ শুন্য হয়। ইতোমধ্যে নির্বাচন কমিশন আগামী ২৬ ফেব্রুয়ারী শুন্য পদে নির্বাচনের ঘোষণা দিয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের অন্যতম আতিকুল ইসলাম। ইতোপূর্বে তিনি বিজিএমইএ- এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এখনও আওয়ামী লীগ আনুষ্ঠানিকভাবে কাউকে প্রার্থী ঘোষণা না করলেও মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ জায়গা থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছে। আজ দুপুরে কারওরানবাজারে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগে নামেন এই মনোনয়ন প্রত্যাশী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »