চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় বিজিবি হাবিলদার নিহতের ঘটনায় মামলা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড এলাকায় সোনামসজিদ মহাসড়কে গত শনিবার বিকেলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিজিবি হাবিলদার হাফিজুর রহমান (৫০) নিহতের ঘটনায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী কোহিনুর আক্তার বাদী হয়ে বেপরোয়াভাবে গাড়ী চালিয়ে নরহত্যার দায়ে সদর থানায় শনিবার রাতেই মামলাটি দায়ের করেন। রোববার দুপুর ১টায় জেলার শিবগঞ্জ উপজেলার পালপাড়া থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

নিহত হাফিজুর চাঁপাইনবাবগঞ্জে ৯’বিজিবি ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। তিনি নওগাঁ সদরের ফতেপুরের মোসলেমউদ্দিনের ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার উপপরিদর্শক (এসআই) মোজাহারুল ইসলাম জানান,শনিবার বিকেল সাড়ে তিনটায় ঘোড়াস্ট্যান্ড এলাকায় পেছন থেকে দ্রুত ধাবমান একটি ট্রাকের ধাক্কায় শিবগঞ্জ অভিমুখী মোটরসাইকেল আরোহী হাফিজুর ঘটনাস্থলে গুরতর আহত হন।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্ত্যব্যরত চিকিৎসক বিকেল চারটায় হাফিজুরকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পরপরই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-৭৫৫৩) পালিয়ে যায়। মরদেহের ময়নাতদন্ত রাতে সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়। রোববার সকাল ৯টায় মরদেহ অভিভাবকের নিকট হস্তান্তর করে পু্িযলশ। এ ঘটনায় চালককে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানিযেছেন তদন্ত কর্মকর্তা মোজাহার।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »