সরকারের উন্নয়নের কথা তৃণমূলের ভোটারদের কাছে তুলে ধরতে হবে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক কাজের কথা তৃণমুলের সাধারন জনগন ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে । তৃনমুলে ভোটারদের বুঝাতে হবে ,নৌকার পক্ষে ভোট চাইতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে । তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে । এতিমদের টাকা আত্মসাতের বিচার শুরু হয়েছে ।জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৌদি সরকারের সাথে চুক্তি করেছে । বর্তমান সরকারের মাধ্যমে সৌদি সরকার যে অনুদান দিচ্ছে সেই টাকা দিয়ে প্রতিটি উপজেলায় ১৮ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক একটি মসজিদ ও একটি ইসলামিক কমপ্লেক্র তৈরী হবে ।

তিনি বলেন-বিএনপি ও জামাতের টাকাওয়লা নেতারা নতুন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে আওয়ামীলীগের বিদ্রোহী নেতাদের হাতে টাকা দিয়ে মাঠে নামিয়ে দিয়ে সরকারের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র মিথ্যাচার করছে । তাদের বিরদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে । তিনি বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । তিনি আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যেশে বলেন- বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে ।

 

বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দু;খী মানুষের কথা চিন্তা করে যাদের জায়গা আছে ঘর নাই তাদের সরকারী ভাবে ঘর তৈরী করে দিচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যারা দেশ স¦াধীন করেছে সেই বীরমুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মান, সম্মানি ভাতা,চাকুরী জীবিদের বেতন-ভাতা বৃদ্ধিসহ নানা মুখি জনবান্ধব কাজ করেছে এই কথাগুলো তৃণমুলের ভোটার ও জনসাধারনকে বুঝাতে হবে । সংগঠনকে শক্তিশালী করতে হবে, গ্রামে-গ্রামে উঠান বৈঠক করতে হবে, দলের কর্মী সদস্য সংগ্রহ করতে হবে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের সাধারন মানুষ ও বীরমুক্তিযোদ্ধা পাকিস্থানীদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে যুদ্ধের মাধ্যমে এদেশ স¦াধীন করেছে ।

 

জাতি জনকের নেতৃত্বে একটি স¦াধীন দেশ পেয়েছি ,একটি পতাকা পেয়েছি, একটি মানচিত্র পেয়েছি । জাতি জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী ও বাংলাদেশের স¦াধীনতার সুর্বণ রজত জয়ন্তী পালিত হবে । তাই আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান ।

মানিকগঞ্জের ঘিওর বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগে কার্য নির্বাহী কমিটির বর্ধিত সভায় ও ঘিওর কুস্তা শাহ সুলতান আলী উয়ায়েসী দরবার শরীফের বাৎসরিক ওরশে শনিবার রাতে পৃথক পৃথক দুইটি সভায় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় তার বক্তব্যে এ কথা বলেন ।

ঘিওর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল হক খবির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মতিন মুসা,কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রেজাউল করিম উজ্জল,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি,ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি ফরহাদ, যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা,ঘিওর আওয়ামী যুবলীগের আহবায়ক মো: বাবুল বেপারী,উপজেলা ছাত্রলীগে সভাপতি উজ্জল প্রমূখ ।

আরো খবর »