এই ছবিটি দেখেই নিজেকে জেনে নিন

Feature Image

মানুষের জীবনে উত্থান-পতন থাকেই। কখনো জীবন খুব সুন্দর-সহজ আবার কখনো সামনে শুধুই বাধা। এই নিয়েই বেঁচে থাকতে হয়। কথাতেই বলে, অন্ধকার ছাড়া কখনো আলোর উদয় হয় না, বৃষ্টি না হলে রংধনু উঠবে কেমন করে! ঠিক সেভাবেই খারাপ সময় না আসলে, ভাল সময়টার মর্যাদা হয়ত দেওয়া যেত না। বিভিন্ন মানুষ বিভিন্ন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এই ছবি থেকে বোঝা যাবে আপনার জীবনে এখন ঠিক কী চলছে। আগে ভালোভাবে ছবিটি দেখুন। কী দেখতে পাচ্ছেন?

১. আপনি দেখছেন একটি গ্রাম (কুঁড়েঘর, গাছ, পাখী)
এর অর্থ হল স্বাধীনতা। পাখী হোক, বা ঘর কিংবা গ্রাম- ছবির প্রত্যেকটা জিনিস এটাই বোঝাচ্ছে যে আপনি একজন স্বাধীন ব্যক্তি। আপনি নিজের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েই নেন। কোন মূল্যের সমাজের কাছে মাথা নত করেন না। আপনি খুবই ইউনিক আর সৃজনশীল। আপনার ব্যক্তিত্ব অনন্য। আপনি খুব ভালো শ্রোতা। অন্য কারো সমস্যা সমাধানে আপনি সবসময় এগিয়ে যান।

২. যদি আপনি দেখেন একটা হাতী
তবে, আপনি খুব সাবধানে থাকুন। কোন একটা নেগেটিভ এনার্জি আপনাকে ঘিরে আছে। আপনাকে সব নেগেটিভিটি ফেলে উঠে দাঁড়াতে হবে, এগিয়ে যেতে হবে। মানুষ হিসেবে আপনি খুবই সৎ ও বিনয়ী। দুর্ভাগ্যবশত আপনি খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। কিন্তু তার জন্য ভেঙে পড়ার কোনও কারণ নেই। নিজের উপর বিশ্বাস রেখে এগিয়ে যেতে হবে আপনাকে। কলকাতা টুয়েন্টিফোর।

আরো খবর »